ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
হলি আর্টিজান মামলা ,সাগরের মা আছিয়া বেগম বলেন,অপরাধীর শাস্তি হওয়া উচিত।আমার কোন দুঃখ নাই।

হলি আর্টিজান মামলা ,সাগরের মা আছিয়া বেগম বলেন,অপরাধীর শাস্তি হওয়া উচিত।আমার কোন দুঃখ নাই।

জয়পুরহাট জেলা প্রতিনিধি ,
হাদিসুর রহমান সাগর রাজধানীর হলি আর্টিজান মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত সাত আসামির একজন ।সাগর ২০০৫ সালে কয়রাপাড়া দাখিল মাদরাসা থেকে দাখিল পাশ করে বানিয়াপাড়া মাদরাসায় আলিমে ভর্তি হন। পাশাপাশি একটি ওষুধ কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরিও করেন তিনি। ২০০৭ সালে আলীম পরীক্ষায় ফেল করার পর বাড়ি থেকে নিরুদ্দেশ হন সাগর। পরে জানা যায় তিনি জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত।তার বাড়ি জয়পুরহাট সদর উপজেলার আমদই ইউনিয়নের কয়রাপাড়া গ্রামে। স্থানীয় পল্লী চিকিৎসক ডা. হারুনূর রশিদ ও মা আছিয়া বেগমের তিন ছেলে ও দুই মেয়ের মধ্যে মেজ তিনি।
সাগরের বাবা পল্লী চিকিৎসক ডা. হারুনূর রশিদ বয়সের ভারে এক পা কবরে। তিনি ঠিকমত চোখে দেখতে পান না, চলাফেরায়ও করতে পারেন না। কারও সঙ্গে তেমন কথাও বলেন না। সাগরের বড় ভাই ঢাকায় একটি গার্মেন্টেসে ও ছোট ভাই একটি কোম্পানিতে চাকরি করেন। দুই বোনের বিয়ে হয়েছে। আর্থিক অস্বচ্ছলতার কারণে সাগরের মা বাড়িতেই ছোট একটি মুদির দোকান দিয়ে কোনো রকমে সংসার চালান। সাগর গ্রেফতার হওয়ার পর তার দুই মেয়ে হাদিয়া ও আতিয়া কয়রাপাড়া গ্রামে দাদার বাড়িতেই থাকে। তারা দুজনেই স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করছে।
সাগরের মা আছিয়া বেগম বলেন, গ্রামের মানুষের মাধ্যমে জানতে পারলাম আমার ছেলের কথা। আমরা গরীব মানুষ বাবা কী বলব, কখন যে ছেলেটা এগুলোর সঙ্গে জড়িয়ে গেছে বলতে পারব না। আমার ছেলে যদি এই কাজ করে থাকে অবশ্যই কাজটি সঠিক নয়, সঠিক রাস্তা ও সমাধান নয়। অপরাধী হলে অবশ্যই তার শাস্তি হওয়া উচিত।এতে আমার কোন দুঃখ নাই।
কয়রাপাড়া এলাকার গ্রামবাসী জানান, পরিবারটি বরাবরই অস্বচ্ছল ছিল। ছেলেটা কষ্ট করে পড়ালেখা করেছে। কীভাবে এসবের মধ্যে জড়িয়ে গেল! আমাদের পাশের গ্রামের উত্তর মহেশপুরে জঙ্গি সংগঠনের তৎপরতা ছিল। আমার বিশ্বাস, ওই গ্রামের কারো মাধ্যমে সাগর জঙ্গি সংগঠনের সঙ্গে জড়ায়।
আমদই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহানূর আলম সাবু ও কয়রাপাড়া ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার ফরিদুজ্জামান বেবী জানান, ছেলেটা অনেকদিন ধরেই এলাকাছাড়া। পরে আমরা মিডিয়ার মাধ্যমে তার জঙ্গি সংশ্লিষ্টতার কথা জানতে পারি। আজ তার মৃত্যুদণ্ডের রায় হয়েছে এটাও মিডিয়ার মাধ্যমেই জেনেছি। সে কীভাবে জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িয়েছে আমাদের জানা নেই।তবে পরিবারটি সচ্ছল নয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST